0
স্থানীয় এক যুবকের সঙ্গে স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের খবর জানতে পেরেছিলেন তিনি। এরপর তাকে ফেরানোর চেষ্টা করেনও। কিন্তু কাজ হয়নি। আর এটা সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত আত্মহত্যার পথ বেছে নিলেন তার স্বামী দিবাকর বসু। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর ২৪ পরগনার গাইঘাটায়।
এবিপি আনন্দের খবর, দিবাকর বসু পেশায় গাড়িচালক। ১৭ বছর আগে ওই নারী পল্লিমার সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।
স্থানীয় সূত্রে দাবি, সম্প্রতি পল্লিমার সঙ্গে সুজয় নামে এক স্থানীয় যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়। জানতে পেরে তাকে বোঝানোর চেষ্টা করেন দিবাকর। কিন্তু, তাতে কান দেওয়ার বদলে পল্লিমা স্বামীর সঙ্গেই দুর্ব্যবহার শুরু করেন বলে অভিযোগ। এরই জের ধরে গত ২৬ ফেব্রুয়ারি বিষ পান করেন দিবাকর। হাসপাতালে ভর্তি করার পর গত সোমবার তার মৃত্যু হয়।
এরপরই গাইঘাটা থানায় দিবাকরের স্ত্রী পল্লিমার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ দায়ের করা হয়। এবং তাকে গ্রেফতারের দাবি তোলেন দিবাকরের আত্মীয়দের পাশাপাশি প্রতিবেশীরাও। অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে পুলিশ মৃতের স্ত্রীকে গ্রেফতার করে। 


Post a Comment

 
Top
This is my webpage