0

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে লাগাতার অনশন শুরু করেছেন প্রেমিকা শাহিনুর বেগম। তিনি বলেন, আমাকে বিয়ে না করা পর্যন্ত এখান থেকে যাব না।
গত সাত দিন ধরে উপজেলার ভৈরব গ্রামে প্রেমিক মান্নানের বাড়িতে অবস্থান নিয়ে তিনি অনশন করছেন। তবে বাড়িতে নেই প্রেমিক।
এর আগে গত শনিবার সন্ধ্যায় ওই বাড়িতে এসে ওঠেন শাহিনুর। তিনি একই উপজেলার লাহিড়ী মোহনপুর ইউপির এলংজানী গ্রামের বাসিন্দা।
শাহিনুর জানান, দেড় বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে দৈহিক সম্পর্ক করে আসছিলেন মান্নান। পরে দোকান দেয়ার নাম করে তার কাছ থেকে দেড় লাখ টাকাও নেন। কিন্তু হঠাৎ করেই ১০-১৫ দিন আগে তাকে না জানিয়ে মান্নান অন্য মেয়েকে বিয়ে করেন। এ খবর পেয়ে তিনি এই বাড়িতে অবস্থান নেন।
মান্নানের মা হামিদা বেগম জানান, মেয়েটি আজ সাত দিন আমাদের বাড়িতে এসে উঠেছে। সে যদি ছেলের বিয়ের আগে আসতো তবে কোনো ব্যাপার ছিল না। এ ঘটনায় এলাকার মাতবররা যে সিদ্ধান্ত নেবে আমরা তা মেনে নেব।
এ বিষয়ে দুর্গানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফছার আলী বলেন, ঘটনাটি আমি শুনেছি। মেয়েপক্ষের লোকজন আমার কাছে এসেছিল। তাদেরকে আমি লিখিত আকারে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া যাবে।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহমেদ জানান, ঘটনাটি শুনেছি। কিন্তু এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।

Post a Comment

 
Top
This is my webpage