0
খ্যাতির জন্য উত্তরসূরী হিসেবে অভিনেত্রী ভিনা মালিকের পথটাই ধরেছেন পাকিস্তানের আরেক মডেল তাহমিনা আফজাল। প্লেবয় ম্যাগাজিনের আগামী সংখ্যার প্রচ্ছদ ছবি তুলতে সম্পূর্ণ নগ্ন হয়ে দাঁড়াতে যাচ্ছেন ক্যামেরার সামনে। এজন্য তিনি প্লেবয়ের সঙ্গে চুক্তিও করেছেন। আর বরাবরের মতো প্লেবয়ের শর্ত হলো, কভার ফটোসেশনে গায়ে একটা সুতোও রাখা যাবে না।
যদিও প্লেবয় ম্যাগাজিনের চলতি সংখ্যায় তাহমিনা আফজালের একাধিক নগ্নবক্ষা ছবি ছাপা হয়েছে। কিন্তু, এতেই সন্তুষ্ট নয় ম্যাগাজিন কর্তৃপক্ষ। তারা চায় আরও কিছু। তবে খ্যাতি আর অর্থের জন্য প্লেবয়কে সন্তুষ্ট করতে মোটেই আপত্তি নেই উঠতি এই মডেলের। কভার ফটোসেশনে বিবস্ত্র হয়ে অংশ নিতে এরই মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি।
পাকিস্তানে তাহমিনা আফজাল কয়েকটি পণ্যের মডেল হওয়ার পর প্রথমে পাড়ি জমিয়েছিলেন বলিউডে। কিন্তু, জায়গা হয়নি। তাই নিজে থেকেই যোগাযোগ করেন প্লেবয় সম্পাদক হিউ হেফনারের সঙ্গে। নিরাশ করেনি হেফনার। প্রস্তাব দিলেন খোলামেলা হওয়ার। আর তাহমিনাও সুযোগটি হাতছাড়া করতে চান না। আলোচনায় আসতে এটাকেই শেষ সুযোগ মনে করে লুফে নিলেন।
পাকিস্তানি অভিনেত্রী ভিনা মালিক নগ্ন হয়ে ক্যামেরার সামনে দাঁড়ানোর পর পাকিস্তানজুড়ে হৈচৈ পড়ে গিয়েছিল। ভিনা শরীরি উত্তাপ ছাড়ানোয় তার বিরুদ্ধে পাকিস্তানের ধর্মীয় এবং সামাজিক অনুভূতিতে আঘাত হানার অভিযোগ করা হয়েছিল। এমনকি তাকে পাকিস্তানে অবঞ্ছিত বলেও ঘোষনা করেছিল কয়েকটি সংগঠন। তবে তাহমিনার ক্ষেত্রে এখন পযন্ত সেরকম কিছু হয়নি। ভিনার মতো তাহমিনার পরিচিতি গড়ে না ওঠায়ই এর কারণ হিসেবে মনে করা হচ্ছে। আর প্লেবয়ের ক্যামেরার সামনে বিবস্ত্র হয়েই লাইম লাইটে আসতে চাইছেন তাহমিনা।

Post a Comment

 
Top
This is my webpage