0
স্কোপ ম্যাগাজিনের জন্য দেয়া কাজল আগারওয়ালের যে হট ফটোশুট ভাইরাল! (ভিডিওসহ )
স্কোপ ম্যাগাজিনের জন্য দেয়া কাজল আগারওয়ালের যে হট ফটোশুট ভাইরাল! (ভিডিওসহ )
নগ্নতার মিছিলে কাজল আগারওয়াল
‘সেই তো নথ খসালি তবে কেনো লোক হাসালি’, প্রবচনটা পুরোপুরি মিলে গেছে বলিউড অভিনেত্রী কাজল আগারওয়ালের বেলায়। ক্যারিয়ারের শুরু থেকে কখনো খোলামেলা হয়ে পর্দায় উপস্থিত হন নি কাজল।
‘সেই তো নথ খসালি তবে কেনো লোক হাসালি’, প্রবচনটা পুরোপুরি মিলে গেছে বলিউড অভিনেত্রী কাজল আগারওয়ালের বেলায়। ক্যারিয়ারের শুরু থেকে কখনো খোলামেলা হয়ে পর্দায় উপস্থিত হন নি কাজল। বিকিনি কিংবা চুম্বন দৃশ্যে অভিনয়ে বরাবরই অসম্মতি জানিয়েছেন বলিউডের এই প্রতিশ্রুতিশীল অভিনেত্রী। এবর নিজের ঘোষণার বিপরীতে প্রায় নগ্ন হয়ে ক্যামেরা সামনে দাঁড়ালেন কাজল আগারওয়াল।
সম্প্রতি বিখ্যাত ম্যানস ম্যাগাজিন এফএইচএম-এর ইন্ডিয়ান এডিশনের কভার পেজে কাজল আগারওয়াল টপলেস হয়ে আবেদনময়ী ভঙ্গিতে নিজেকে উপস্থাপন করলেন। দক্ষিণের নায়িকা হয়েও কাজল এতোদিন রক্ষণশীলভাবে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। বলিউডে কিছুদিন আগে মুক্তি পায় তার প্রথম ছবি রোহিত শেট্টি পরিচালিত ‘সিংহাম’। অজয় দেবগনের বিপরীতে এ ছবিতে অভিনয় করে তিনি বেশ প্রশংসিত হন। এ ছবিতে একটি খোলামেলা দৃশ্যে অভিনয় করতে অস্বীকৃতি জানিয়েছিলেন কাজল আগরওয়াল।
‘সিংহাম’-এর আগে বেশ কিছু তামিল ছবিতেও অভিনয় করেছেন কাজল আগারওয়াল। তার অভিনীত তামিল ছবি ‘মাগাধিরা’ পুরো ভারতে ব্যাপক ব্যবসা সফল হয়। ওই ছবিতে ভাল পারফরর্মেন্স তাকে বলিউডে পা রাখার সুযোগ এনে দেয়।
কাজল আগারওয়ালের অভিষেকটা বলিউডে বেশ ভালভাবেই হয়েছে। ‘সিংহাম’ ছবিটি  গড়পরতা ব্যবসা করলেও অজয় দেবগান ও কাজল আগারওয়াল জুটিকে বেশ সাদরেই গ্রহণ করেছেন সবাই। কিন্তু বলিউডে নিজের অবস্থান গড়ার হাতছানির কারণে অন্য অনেকের মতোই নিজের ঘোষণার বিপরীতে গিয়ে এবার অর্ধনগ্ন হয়েছেন কাজল। বলি ডের অনেকের ধারণা, কাজল বুঝে গেছেন কাপড় জড়িয়ে এই ইন্ডাষ্ট্রিতে তার পক্ষে স্থায়ী হওয়া সম্ভব নয়।

Post a Comment

 
Top
This is my webpage