0
গত বছরের শেষের দিকে তৃতীয় সন্তানের মা হয়েছেন কণ্ঠশিল্পী শাহানা কাজী। তারপর থেকেই সন্তানের সাথে আনন্দে অতি ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। এই কারনে অনেক দিন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে কোন নতুন ছবি বা ভিডিও দেখা যায়নি।
 
হঠাৎ ভালবাসা দিবসে তিনি তার ভেরিফাইড ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করে তার সব ভক্তদের বিস্মিত করেন। তার নিজের বাসভবনে রেকর্ড করা ভিডিওতে তিনি শুধু আপনার প্রেমিকের প্রতি আপনার অনুভূতি প্রকাশের জন্য নয়, আপনার মা, বাবা এবং আপনার প্রিয় সকলের কাছেও তা প্রকাশ করার জন্য অনুরোধ করেছেন। তিনি তার সব ভক্তদের জন্যও তার ভালবাসা প্রকাশ করেন।
 
২০১৫ সালে কানাডা থেকে প্রকাশিত হয় শাহানা কাজীর ‘ভালোবাসার কথা’ শীর্ষক একক গানের এ্যালবাম। আর এই অল্প সময়ের মধ্যেই আন্তর্জাতিক পর্যায়ে সুপরিচিত কণ্ঠশিল্পী শাহানা কাজী বলিউডের বিশ্ব খ্যাত কণ্ঠশিল্পী আতিফ আসলাম, সোনু নিগম, কুমার শানু, অলকা ইয়াগনিক, সুনিধি চৌহান ও আয়ুষ্মান খোরানার সঙ্গেও একই মঞ্চে লাইভ পারফর্ম করে শ্রোতাদের মাতিয়েছেন। তিনিই প্রথম বাংলাদেশী বংশোদ্ভূত গায়িকা যিনি টরন্টোর প্রায় বিশ হাজার শ্রোতা-দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন কনসার্ট ভেন্যু এয়ার কানাডা সেন্টারে লাইভ পারফর্ম করেন যেখানে শুধু বিশ্বের শীর্ষ স্থানীয় তারকারা পারফর্ম করে থাকেন।

Post a Comment

 
Top
This is my webpage